আওয়ামী লীগ নেতার সবজির ট্রাকে অস্ত্র পাচার!

Raja SaimonRaja Saimon
  প্রকাশিত হয়েছেঃ  04:23 PM, 28 July 2020

নিজস্ব প্রতিবেদক :: আওয়ামী লীগ নেতার সবজির ট্রাক থেকে ১০টি বিদেশি পিস্তল ও ১৩৬ বোতল ফেনসিডিল জব্দের মূল হোতা কারা, সে ব্যাপারে জিজ্ঞাসাবাদে এখনো মুখ খোলেননি বগুড়ায় গ্রেপ্তার হওয়া তিন আসামি। পাঁচ দিনের রিমান্ডে তাঁরা শুধু এটুকু জানিয়েছেন, অস্ত্রের চালানটি গাজীপুরের চান্দুরায় হাতবদলের কথা ছিল। আর এই অস্ত্র ও মাদক জয়পুরহাট থেকে তাঁদের হাতে ধরিয়ে দিয়েছিলেন আক্কেলপুর উপজেলার মাদক ব্যবসায়ী জনি।

অস্ত্র পাচারের নেপথ্যে আর কারা রয়েছেন, সেই তথ্য জনির কাছে রয়েছে বলে গ্রেপ্তার আসামিরা জানিয়েছেন। তবে এখনো গ্রেপ্তার হননি অস্ত্র পাচার মামলার পলাতক আসামি জনি (২৬)।

মামলার তদন্তসংশ্লিষ্ট কর্মকর্তার সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে। পাঁচ দিনের রিমান্ডে অস্ত্রের চালান সম্পর্কে তেমন তথ্য না দেওয়ায় গ্রেপ্তার তিন আসামিকে আরও দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এই তিন আসামি হলেন সবজির ট্রাকে অস্ত্র বহনকারী জয়পুরহাট সদরের ভাদশা লালিপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে ছোটন (২০), ট্রাকচালক আক্কেলপুর উপজেলার কেশবপুর গ্রামের বাবু মণ্ডলের ছেলে কাবিল হোসেন (৩০) ও চালকের সহকারী নওগাঁর বদলগাছি উপজেলার কার্তিকাহা গ্রামের আজিজুল হকের ছেলে সেভেন হোসেন (৩০)।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বগুড়া জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পরিদর্শক আছলাম আলী বলেন, গ্রেপ্তার তিন আসামিকে প্রথম দফায় পাঁচ দিন করে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে অস্ত্র পাচারের নেপথ্যে আর কারা আছে, সে ব্যাপারে তাঁরা তেমন কোনো তথ্য দেননি। এ কারণে আরও জিজ্ঞাসাবাদের জন্য আজ মঙ্গলবার আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ড আবেদন করা হয়। বিচারক দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আপনার মতামত লিখুন :