করোনায় এ পর্যন্ত সিলেটে মারা গেছেন ১৩৫ জন!

Raja SaimonRaja Saimon
  প্রকাশিত হয়েছেঃ  04:03 PM, 28 July 2020

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আরও নতুন করে ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার (২৭ জুলাই) নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানান, (সোমবার) ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ৪২৯ টি নমুনা গ্রহণ করে ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন করে শনাক্ত হওয়ারা সকলে সিলেট বিভাগের বিভিন্ন জেলার বাসিন্দা।

এদিকে  সোমবার (২৭ জুলাই) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় ৩৪ জনের করোনা শনাক্ত হয়।

বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে আজ ১৩৮ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৪ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে ১৪ জন সিলেট জেলার এবং ২০ জন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ সোমবার (২৭ জুলাই) সকাল পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ছিল ৭ হাজার ৪৮৮ জন। নতুন ৩৪ জন নিয়ে আক্রান্ত এখন ৭ হাজার ৫২২ জন। এদের মধ্যে সিলেট জেলায় আক্রান্ত ৪ হাজার ৪৪ জনে। সুনামগঞ্জে আক্রান্ত ১ হাজার ৪৩৭ জন, হবিগঞ্জে আক্রান্ত ১ হাজার ১২২ জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত ৯১৯ জন।

করোনায় এ পর্যন্ত সিলেটে মারা গেছেন ১৩৫ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১০১ জন, সুনামগঞ্জে ১৪ জন, হবিগঞ্জে ১০ এবং মৌলভীবাজারে ১০জন মারা গেছেন।

আপনার মতামত লিখুন :