কুলাউড়ায় সালমান হত্যার এক সপ্তাহ পার হয়ে গেলেও হত্যাকারীরা ধরাছোঁয়ার বাহিরে…

Raja SaimonRaja Saimon
  প্রকাশিত হয়েছেঃ  02:42 PM, 24 June 2020

এমরান আহমেদ :: নিখোঁজের একদিন পরে সালমান নামের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছিলো বাড়ির পাশের টিলার উপর থেকে কিন্তু এখনো পর্যন্ত সেই হত্যাকারীদের শনাক্ত করতে পারেনি থানা পুলিশ। হত্যাকারীরা রয়েছে ধরাছোঁয়ার বাহিরে।
জানাযায়, বিগত ১৭ জুন দুপুরে সহপাঠীরা সালমানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় বাড়ির পাশের টিলায়, এর পর থেকে সালমান নিখোঁজ হয়। পরে অনেক খোজাখুজি করে ১৮ জুন দুপুরে সালমানের নিতর দেহ বাড়ির পাশের টিলার উপর দেখে স্থানীয়রা ইউপি চেয়ারম্যান-মেম্বার ও কুলাউড়া থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
এ ঘটনায় সালমানের মা বাদী হয়ে কুলাউড়া থানায় একটি হত্যা মামলাও দায়ের করেছিলেন কিন্তু ঘটনার এক সপ্তাহ পার হয়ে গেলেও হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। এনিয়ে সাধারণ মানুষের মধ্যে প্রশ্ন- কারা এই হত্যার পিছনে রয়েছে এতকিছু আলামত থাকার পরেও কেন হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ।
এবিষয়ে কুলাউড়া থানার ওসির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- প্রকৃত হত্যাকারীদের শনাক্ত করতে আমাদের অভিযান অব্যাহত আছে এবং খুব শিগগিরী তাদেরকে শনাক্ত করতে পারব বলে মনে করি।
উল্লেখ্য মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার ভাটেরা ইউনিয়নের জগতপুর গ্রামে বিগত ১৭ জুন প্রবাসী শাহাদ মিয়ার পুত্র সালমান নিখোঁজের এক দিন পরে তার লাশ উদ্ধার করা হয় বাড়ির পাশের টিলার উপর থেকে।

আপনার মতামত লিখুন :