খাদিমনগরে ৮ম মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

সিলেটের আলোসিলেটের আলো
  প্রকাশিত হয়েছেঃ  March 14, 2021

সিলেট সদর উপজেলার খাদিম নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ছালিয়া পশ্চিমপাড়া স্বাধীন বাংলা সমাজকল্যাণ সংঘের উদ্যোগে ৮ম মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শনিবার রাতে অনুষ্ঠিত হয়েছে।

৪নং ওয়ার্ডের মেম্বার দেলোয়ার হোসেন দিলুর সভাপতিত্বে ও সংঘের সভাপতি আবদুল আহাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদ।

তিনি বলেন, খেলাধুলা মানুষের শারীরিক বিকাশ ঘটায়। খেলাধুলার মাধ্যমে স্বাস্থ্য ঠিক রাখা যায়। তিনি বলেন, আজকের এই টুর্নামেন্ট যারা আয়োজন করেছে, তাদেরকে আমি ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি তিনি এ ধরনের টুর্নামেন্ট আয়োজন করার জন্য সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি আরো বলেন, সিলেটের বিভিন্ন মাঠে ও পাড়া মহল্লায় খেলাধুলা করে আজ জাতীয় ও আন্তর্জাতিকভাবে খেলোয়াড়রা সিলেটের সুনাম বৃদ্ধি করছে। এই সিলেটের অনেক খেলায় জাতীয় অঙ্গনে সিলেটের উজ্জল করেছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য প্রভাষক বদরুল আলম, ব্যবসায়ী আজির উদ্দিন,খাদিম নগর ইউনিয়নের পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও সদর উপজেলা স্পোর্টস একাডেমির সভাপতি ইকলাল আহমদ, উপজেলা ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক লন্ডন প্রবাসি রাহেল আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক লুৎফুর রহমান, ব্যবসায়ী এমদাদুল হক, খাদিম নগর ইসলামি যুব পরিষদ এর সভাপতি নুর উদ্দিন শহরাব,সাধারণ সম্পাদক, এম এ আর আল আমিন, সাংবাদিক ইদ্রিছ,শিক্ষক আব্দুল বাছিত।

এ সময় উপস্থিত ছিলেন- মুরব্বী তৈমুছ আলী, সদর উপজেলা স্পোর্টস একাডেমি সদস্য আবুল কালাম আজাদ, জেলা ছাত্রলীগ নেতা সৈয়দ রবিউল হাসান শেরওয়ান, তহিদুর রহমান এনায়েত, ছালিয়া স্বাধীন বাংলা সমাজকল্যাণ সংঘ সাবেক সাধারণ সম্পাদক রুবেল আহমেদ, বর্তমান সভাপতি তাজ উদ্দিন, সাধারণ সম্পাদক তামিম আহমদ, শিবলু আহমেদ, আল আমিন, ইমাদ উদ্দিন, জুবায়ের আহমেদ শিপন, ইউনুস আলী প্রমুখ। খেলায় উমদার পাড়া-কে ট্রাইবেকার ১-০ গোলে পরাজিত করে লালবাজার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

আপনার মতামত লিখুন :