জাতীয় উশু ৪র্থ ডুয়ান ব্ল্যাক বেল্ট ডিগ্রি অর্জন করলেন সিলেটের আনোয়ার

সিলেটের আলোসিলেটের আলো
  প্রকাশিত হয়েছেঃ  March 20, 2021

২য় জাতীয় উশু ব্ল্যাক বেল্ট ডুয়ান প্রশিক্ষণ কোর্স-২০২১ এ উশু কুংফু থাউলু ইভেন্টে সারা বাংলাদেশের মধ্যে ১জন এই ডিগ্রী অর্জন করেন। আন্তর্জাতিক উশু কোচ সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক স্যার মোঃ আনোয়ার হোসেন এই ডিগ্রী লাভ করেন।

তিনি গত ৬ মার্চ ঢাকা মিরপুরের শহীদ সোহরাওর্য়াদী ইনডোর ষ্টেডিয়ামের বাংলাদেশ উশু ফেডারেশনের আয়োজনে ৩ দিন ব্যাপী সমাপনী দিনে প্রধান অতিথি জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ও অ্যাথলেটিক্স ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবির এর কাছ থেকে তিনি এ সনদ গ্রহণ করেন।

মো: আনোয়ার হোসেন একজন আন্তর্জাতিক উশু কোচ। সিলেটের চাইনিজ উশু ফাইটার স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান উশু প্রশিক্ষক। এছাড়াও তিনি সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আন্তর্জাতিক উশু কোচ মো: আনোয়ার হোসেন দেশ-বিদেশে থেকে অনেক ডিগ্রী অর্জন করে দেশের জন্য সুনাম বয়ে নিয়ে এসেছেন। উশু কোচ মো: আনোয়ার হোসেন এ সাফল্যের ধারাবাহিতা রক্ষায় সকলের দোয়া প্রার্থী।

এসময় তিনি বলেন, আমার এ শিক্ষা দেশের ছাত্র-ছাত্রীদের মাঝে প্রশিক্ষণ দিয়ে দেশ বিদেশ থেকে জাতীয় ও আন্তর্জাতিকভাবে সর্বোচ্চ পদক নিয়ে আসতে চাই।

আপনার মতামত লিখুন :