তৃণমূল পর্যায়ে খেলাধুলা নতুন খেলোয়াড় সৃষ্টিতে সহায়ক ভূমিকা পালন করে: মাহি উদ্দিন সেলিম

সিলেটের আলোসিলেটের আলো
  প্রকাশিত হয়েছেঃ  March 17, 2021

সিলেট জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম বলেছেন, সিলেটের খেলোয়াড়রা জাতীয় পর্যায়ে খেলাধূলা করে সিলেটের সুনাম বৃদ্ধি করেছেন। তারই ধারাবাহিকতা বজায় রাখতে তৃণমূল পর্যায়ে এ ধরনের আয়োজন নতুন খেলোয়াড় সৃষ্টিতে সহায়ক ভূমিকা পালন করবে।

তিনি এই ধরনের প্রতিযোগিতামূূলক খেলাধুলা আয়োজন করার জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি বলেন, সিলেটের ফুটবল অঙ্গনে তৃণমূল পর্যায়ের খেলোয়াড়দেরকেই বেশি প্রাধান্য দেওয়া হয়, কাজেই আপনারা বেশি বেশি করে খেলাধূলা করে শারীরিক সুস্থ্যতা ও মেধাযোগ্যতার যাচাইয়ে নিজেদের এগিয়ে রাখবেন।

মঙ্গলবার (১৬ মার্চ) তরুণ সেনা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে সিলেট সদর উপজেলার কালারুকা গ্রামের আয়োজিত ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তরুণ সেনা স্পোর্টিং ক্লাবের সভাপতি ফজল আহমদের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা ১নং জালালাবাদ ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আশরাফ সিদ্দিকীর সার্বিক ব্যবস্থাপনা ও পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগ সদস্য ও সিলেট বিভাগীয় দাবা কমিটি সাধারণ সম্পাদক রাহাত তরফদার, বিশেষ অতিথি ২নং হাঠখোলা ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মশাহিদ আলী, ২নং হাঠখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজির উদ্দিন, ১নং জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি মছদ্দর আলী, ১নং জালালাবাদ ইউনিয়ন পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান মানিক মিয়া, সিলেট মহানগর ছাত্রলীগ সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া, সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগ সহ সভাপতি ফারুক আহমদ, সিলেট জেলা সেচ্ছাসেবকলীগ সাংস্কৃতিক সম্পাদক সাইফুদ্দীন আহমদ সাবের, জেদ্দা সৌদি আরব শাখা বৃহত্তর আওয়ামী পরিবার সভাপতি আরশ আলী গণি, জনকল্যাণ ফাউন্ডেশন ফখরুল ইসলাম মুন্সি সভাপতি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৭নং ওয়ার্ড সদস্য মুহিত আলম শফিক, ৮নং ওয়ার্ড সদস্য গেদন মিয়া, ৩নং ওয়ার্ড সদস্য মানিক মিয়া, ১নং জালালাবাদ ইউনিয়ন পরিষদ ৪নং ওয়ার্ড সদস্য কমর আলী, সাবেক মেম্বার জৈন উদ্দি, ইসলাম উদ্দিন, জমির আলী।

আপনার মতামত লিখুন :