ধর্ষণের মামলায় ছাত্রলীগ নেতা সবুজ আল সাবাহকে গ্রেপ্তার করেছে পুলিশ

Raja SaimonRaja Saimon
  প্রকাশিত হয়েছেঃ  09:51 AM, 01 October 2020

নিজস্ব প্রতিবেদক :: রাজধানীর মিরপুরে এক তরুণীর করা ধর্ষণের মামলায় ছাত্রলীগ নেতা সবুজ আল সাবাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার গভীর রাতে রাজধানীতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগের সহসভাপতি।

মিরপুর থানার পুলিশ জানায়, গত ২৮শে সেপ্টেম্বর মিরপুরের ৬০ ফিট এলাকায় নিজ বাসায় নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন সবুজ। গত বুধবার রাত দেড়টার দিকে ওই তরুণী সবুজসহ দুজনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান আজ বৃহস্পতিবার মিডিয়াকে বলেন, বুধবার রাতে ধর্ষণের অভিযোগ এনে এক তরুণী বাদী হয়ে মামলাটি করেন। রাতেই রাজধানীর একাধিক স্থানে অভিযান চালিয়ে সবুজ আল সাবাহ ও ধর্ষণে সহায়তাকারী ফাতেমাকে গ্রেপ্তার করে। তবে কোথা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে সেই ব্যাপারে তথ্য দিতে রাজি হননি ওসি।

ওসি মোস্তাজিরুর জানান, আজ বৃহস্পতিবার দুজনকেই ঢাকা মুখ্য মহানগর হাকিমের আদালতে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। ধর্ষণের আলামত পরীক্ষার জন্য তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সবুজের গ্রেপ্তারের বিষয়ে ঢাকা মহানগর উত্তর শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি। খুদে বার্তা পাঠালেও তিনি সাড়া দেননি।

আপনার মতামত লিখুন :