নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

Raja SaimonRaja Saimon
  প্রকাশিত হয়েছেঃ  04:30 PM, 08 July 2020

নিজস্ব প্রতিবেদক :: স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় রাজধানীর মিরপুরের সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শামীম রেজা ওরফে আপনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার গাজীপুরের কাশিমপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম মিডিয়াকে বলেন, গ্রেপ্তার শামীম রেজাকে দুপুরে ঢাকা মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করা হলে শুনানি শেষে আদালত তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠিয়ে দেন।

পল্লবী থানার পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে নবম শ্রেণির এক শিক্ষার্থীর স্বজন শামীম রেজার বিরুদ্ধে পল্লবী থানায় ধর্ষণের মামলা করে। মামলার ভাষ্য, গত ৫ অক্টোবর পূর্ব পরিচিত শামীম রেজা বিয়ে করার প্রলোভন দিয়ে স্কুলছাত্রী ওই কিশোরীর সঙ্গে সম্পর্ক করেন। কিন্তু বিয়ে না করে টালবাহানা করেছিল।

বঙ্গবন্ধু কলেজ সূত্র জানায়, শামীম রেজা সরকারি বঙ্গবন্ধু কলেজ থেকে থেকে স্নাতক (সম্মান) পাশ করেছেন। তিনি এখনো কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে আছেন। তবে কমিটির মেয়াদ পার হয়ে গেছে।

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর এক স্বজন জানান, ধর্ষণের কথা জানার পরও বিয়ের আশ্বাসে তারা চুপ করে ছিলেন। কিন্তু শামীম তার কথা রাখেননি। বরং বিয়ের কথা বললেই শামীম হুমকি-ধমকি দিতেন। এসব কথা কাউকে বললে বড় রকমের ক্ষতি করার ভয় দেখিয়েছিলেন শামীম। এ পর্যায়ে বাধ্য হয়ে তারা থানায় মামলা করেছেন।

আপনার মতামত লিখুন :