পত্রিকায় নোংরা শিরোনামের জন্য ক্ষেপলেন মাশরাফি

mdmd
  প্রকাশিত হয়েছেঃ  11:14 AM, 09 June 2020

লোহাগড়ায় এক নির্যাতিত নারী স্বামীর কাছ থেকে বিতাড়িত হওয়ার পর সাহায্য চাওয়ায় এগিয়ে আসেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। আর এ খবরটিকে নিয়ে নোংরা শিরোনাম দেওয়ায় তীব্র ক্ষুভ প্রকাশ করেন তিনি।

মঙ্গলবার (৯ জুন) অনলাইন ভিত্তিক একটি পত্রিকা তার এ নিউজটি নিয়ে ‘স্ত্রীকে রাস্তায় ফেলে গেলেন স্বামী, কাছে টেনে নিলেন মাশরাফি’ নামের একটি শিরোনাম দেয়। আর এরকম নোংরা শিরোনামে ক্ষুদ্ধ হয়ে নিজের ভেরিফাইড ফেইসবুক পেজ থেকে একটি পোষ্ট করে তীব্র ক্ষুভ প্রকাশ করেন নড়াইল এক্সপ্রেস মাশরাফি মুর্তজা।

মাশরাফির পোষ্টটি ছিল এরকমঃ
‘What a headline.
journalism at his best… যারা বছরের পর বছর এ পেশাটিকে শুধু পেশা হিসেবে না সর্বোচ্চ সম্মানের সাথে করে আসছেন উনারাও এসব দেখে লজ্জা পান, মনে হয়..।’

জানা যায়, গত ১ জুন লোহাগড়ায় ইতি খানম নামের এক অত্বঃসত্ত্বা নারীকে নির্যাতন করে রাস্তায় ফেলে যান তার স্বামী। নির্যাতন সইতে না পেরে সেখানেই অচেতন অবস্থায় পড়ে থাকেন তিনি। সেখান থেকে পুলিশের সাহায্য নিয়ে স্থানীয়রা ইতি নামক সেই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এর পর থেকে স্বশুরবাড়ির কেউই তার খুজ কবর নেয় নি। বিষয়টি সম্পর্কে জানতে পেরে সেখানকার স্থানীয় এমপি মাশরাফি বিন মুর্তজা তাকে শ্বশুর বাড়িতে পাঠানোর ব্যবস্থা করেন। সাহায্য সহযোগিতায় তার পাশে থাকবেন বলেও আশ্বস্ত করেন তিনি।

এ খবরটি নিয়েই নোংরা শিরোনাম ব্যবহার করা হয়। অবশ্য সংশ্লিষ্ট সংবাদ মাধ্যম মাশরাফির প্রতিবাদের পর শিরোনামটি পরিবর্তন করে নেয়।

আপনার মতামত লিখুন :