ফেঞ্চুগঞ্জে অসহায় পরিবারকে ঘর নির্মাণ করে দিচ্ছেন মুক্তিযোদ্ধা যুব প্রজন্মলীগের নেতা শহীদ কাজল

Raja SaimonRaja Saimon
  প্রকাশিত হয়েছেঃ  02:57 PM, 27 June 2020

স্টাফ রিপোর্টার :: মুজিব শতবর্ষে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়া ইউনিয়নের এক অসহায় গরীব- ঘর হারা পরিবারকে একটি ঘর নির্মাণ করে দিচ্ছেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের কৃতিসন্তান ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল শহীদ কাজল।
আজ শনিবার ২৭ জুন উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের আওতাধীন নির্মাণাধীন ঘরের ঘাতনীর উদ্ভোদন ও বাড়ির পাশে বৃক্ষরোপণ করেন বাংলাদেশ আওয়ামী মুক্তি যোদ্ধা যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল শহীদ কাজল।
এসময় উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্য রাখেন আব্দুল শহীদ কাজল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী মুক্তি যোদ্ধা যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফয়সল ইসলাম (লিটন), বাংলাদেশ আওয়ামী মুক্তি যোদ্ধা যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক আয়ুব চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী মুক্তি যোদ্ধা যুব প্রজন্মলীগের সিলেট জেলা কমিটির সহ সভাপতি সেবুল আহমদ, সদস্য মুক্তার হোসেন টিঠু, রুয়েল আহমদ, রুশন আহমদ সহ অন্যান্যরা এদিকে মুজিব শতবর্ষে আব্দুল শহীদ (কাজল) এর পক্ষ থেকে ঘর পেয়ে হতদরিদ্র পরিবারের লোকজন উচ্ছ্বসিত আবেগে উদ্ভাসিত হয়ে ওঠে এবং তারা শহীদ কাজল এর প্রতি কৃতজ্ঞতা ও উনার নেক হায়াত সহ সুস্থতা কামনা করেন।

আপনার মতামত লিখুন :