সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত প্রবীণ আওয়ামীলীগের নেতা সহ ছয়টি পরিবার

সিলেটের আলোসিলেটের আলো
  প্রকাশিত হয়েছেঃ  April 7, 2021

সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ডের আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুল জলিল ময়না সহ ছয়টি পরিবার সরকারের উন্নয়ন ও সুযোগ সুবিধা থেকে দীর্ঘ দিন ধরে বঞ্চিত।

২৭নং ওয়ার্ডের হবিনন্দী এলাকায় গ্রামে ঢুকতে ডানপাশে ছয়টি পরিবারের চলাচলের জন্য রাস্তাটি নিচু ও কাঁচা তাই বর্ষার সময় সহ সব সময় চলাচল করতে সবার অসুবিধা হয়।তাছাড়া ড্রেনেজ ব্যবস্থা ও নেই। সামান্য বৃষ্টিপাত হলে হাটু পানি দিয়ে চলাচল করতে হয়।

এই দূর্ভোগের শিকার ২৭নং ওয়ার্ড আওয়ামীমীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুল জলিল ময়না। তিনি বলেন, আমি ওয়ার্ডের কাউন্সিলর, মহিলা কাউন্সিলর ও মেয়র সহ সবার কাছে বার বার অনুরোধ করেছি রাস্তা ও ড্রেনটি করে দেওয়ার জন্য, কিন্ত কোনো ফলাফল পাইনি ।

ইংল্যান্ড প্রবাসি এ বাড়ির বাসিন্দা ও দূর্ভোগের শিকার সিলেট নগরীর শিবগঞ্জের সৈয়দ হাতিম আলী হাই স্কুলের সাবেক শিক্ষক আমজাদ হোসেন জানান, ” আমরা এ বাড়ির ছয়টি পরিবার রাস্তা ও ড্রেনেজ সমস্যার কারনে দীর্ঘদিন ধরে ভোগান্তিতে আছি। আমরা জনপ্রতিনিধিদের কাছে বার বার যোগাযোগ করে ব্যর্থ হয়েছি। ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে আওয়ামীলীগের রাজনীতির সাথে এ ছয়টি পরিবার অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। সবার উন্নয়ন ও অগ্রগতিতে আমরা সন্তুষ্ট, আমরা তাহলে সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত থাকবো?”

এ বাড়ির বাসিন্দা আব্দুল বাসিত জনপ্রতিনিধিদের কাছে দেওয়া আবেদনের ২টি কপি দেন, তাতে দেখা যায় আবেদনে দুই বছর ধরে বিভিন্ন সময়ে ওয়ার্ডের পুরুষ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর, এমনকি মেয়র এর সাক্ষর ও সুপারিশ রয়েছে। কিন্ত অজানা কোনো কারনে কাজের কোনো কাজ হয়নি।

এ ব্যাপারে ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আজম খাঁনের সাথে যোগাযোগ করা হলে তিনি এই প্রতিবেদক কে বলেন, “আমার বাজেট আসলে পর্যায়ক্রমে করে দিবো। ” দীর্ঘদিনের ভোগান্তির কথা উল্লেখ করলে তিনি নির্দিষ্ট করে কোনো কিছু বলতে রাজি হননি।

আপনার মতামত লিখুন :