সিলেটের দুই ল্যাবে আরও ১০৮ জনের করোনায় শনাক্ত!

Raja SaimonRaja Saimon
  প্রকাশিত হয়েছেঃ  03:37 PM, 24 August 2020

নিজস্ব প্রতিনিধি :: সিলেটের দুই ল্যাবে আজ বিভাগের আরও ১০৮ জনের করোনায় শনাক্ত হয়েছে। রবিবার (২৩ আগস্ট) রাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় ২৬ জনের ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় ৮২ জনের করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক নূরনবী আজাদ জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালেরএ কর্মকর্তা জানান, রবিবার হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় ২৬ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেটের ১৮ জন, মৌলভীবাজারের ৬ জন ও সুনামগঞ্জের দুইজন রয়েছেন। শনাক্তদের মধ্যে তিনজন চিকিৎসকও রয়েছেন বলে জানান এ কর্মকর্তা।

প্রভাষক নূরনবী আজাদ জুয়েল জানান, শাবির ল্যাবে আজ ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৮২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে সিলেট জেলার ২৮ জন এবং সুনামগঞ্জের ২৪, হবিগঞ্জের ১৮, মৌলভীবাজার জেলায় ১২ জন রয়েছেন।

এনিয়ে সিলেট জেলায় আক্রান্ত ৫ হাজার ৩৭৮ জন, সুনামগঞ্জে আক্রান্ত ১ হাজার ৯৩৬ জন, হবিগঞ্জে আক্রান্ত ১ হাজার ৪৫৪ জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত ১ হাজার ৩৮২ জন।

করোনায় এ পর্যন্ত সিলেটে মারা গেছেন ১৮১ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১২৯ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ এবং মৌলভীবাজার জেলায় ২০ জন মারা গেছেন।

আজ সকাল পর্যন্ত সিলেট বিভাগে ৬ হাজার ২৪৬ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এদের মধ্যে সিলেট জেলায় ৩ হাজার ২৫ জন, সুনামগঞ্জে ১ হাজার ৪৭০ জন, হবিগঞ্জে ৯৩১ এবং মৌলভীবাজার জেলায় ৮২০ জন।

করোনা আক্রান্ত ১৩৭ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে সিলেট জেলায় ৬০ জন, সুনামগঞ্জে ৯ জন, হবিগঞ্জে ৪৭ জন এবং মৌলভীবাজারে ২১ জন।

আপনার মতামত লিখুন :