সিলেটে একদিনে ১০৮ জনের করোনা শনাক্ত

Raja SaimonRaja Saimon
  প্রকাশিত হয়েছেঃ  10:28 AM, 17 June 2020

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের দুই ল্যাবে একদিনে ১০৮ জনের করোনা শনাক্ত হয়েছে। ওসমানীর ল্যাবে ৪০ (সবাই সিলেট জেলার) ও শাবির ল্যাবে ৫৮ (সবাই সুনামগঞ্জ জেলার)।

আজ মঙ্গলবার (১৬ জুন) সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৫৩৮ জনে দাঁড়ালো।

আজ মঙ্গলবার (১৬ জুন) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ৫৮ জনের করোনা শনাক্ত হয়। বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান, শাবির ল্যাবে আজ ৩৭৪টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫৮ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তরা সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

নতুন শনাক্ত হওয়াদের নিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ২ হাজার ৭১৩ জনের। এরমধ্যে সিলেটের ১ হাজার ৫৩৮ জন, হবিগঞ্জের ২৬১ জন ও মৌলভীবাজারের ২১৫ জন রয়েছেন।

আজ সকাল পর্যন্ত সুনামগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪ জনের। সিলেট বিভাগে মৃত্যু হয়েছে ৫৪ জনের। এ পর্যন্ত সুনামগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ১৩১ জন। সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ৫৫৯ জন।

আপনার মতামত লিখুন :