সিলেটে বিভাগে করোনায় মৃত্যু ৭৭, আক্রান্ত ৪৬১৪

Raja SaimonRaja Saimon
  প্রকাশিত হয়েছেঃ  04:06 PM, 01 July 2020

নিজস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আজ বুধবার (১ জুলাই) সকাল পর্যন্ত বিভাগে আক্রান্ত চার হাজার ৬০০ ছাড়িয়ে গেছে।

গত ২৪ ঘন্টায় বিভাগে আরও ১৫২ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৭২ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আরও ২৬ জন শনাক্ত হয়। বাকিদের রিপোর্ট ঢাকার ল্যাব থেকে পাঠানো হয়। গত ২৪ ঘন্টায় বিভাগে দুইজনের মৃত্যু হয়েছে।

আজ বুধবার (১ জুলাই) সকাল পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা চার হাজার ৬১৪। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৭৭ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৫০ জন। আর ইতিমধ্যে করোনা জয় করে সুস্থ হয়েছেন ১৩০৪ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা যায়, সিলেট বিভাগে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত ৪৬১৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৫৫০ জন, সুনামগঞ্জে ৯৯০ জন, হবিগঞ্জে ৬০৫ জন ও মৌলভীবাজারে ৪৬৯ জন।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘গত ২৪ ঘন্টায় ঢাকার ল্যাব ও সিলেটের দুই ল্যাবে নতুন করে সিলেট বিভাগের আরও ১৫২ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। আর করোনা আক্রান্ত হয়ে সিলেট জেলায় আরও দুইজনের মৃত্যু হয়েছে।’

আপনার মতামত লিখুন :