সিলেটে ৩ চোরকে গ্রেফতার

সিলেটের আলোসিলেটের আলো
  প্রকাশিত হয়েছেঃ  April 6, 2021

সিলেটে চুরির কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশাসহ তিন চোরকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। সোমবার পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেলে এসএমপির অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্লাহ তাহের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে শাহরিয়ার আহমদ চৌধুরী (২৬) নামের এক ব্যক্তি হুমায়ুন রশিদ চত্বর থেকে সিএনজি অটোরিকশাযোগে সোবহানীঘাট পয়েন্টে যাওয়ার পথে তার সাথে থাকা নগদ ৫০ হাজার টাকা এবং ১ টি ‘আইফোন-৬ এস’ চুরি হয়। এ ঘটনার পর কোতোয়ালী মডেল থানা পুলিশ সোমবার (৫ এপ্রিল) বেলা ৩টায় দক্ষিণ সুরমার সিলাম চকেরবাজার সিএনজি স্ট্যান্ড থেকে সিএনজি চালক মো. মাসুক মিয়াকে (৩০) গ্রেফতার করে। পরে তার হেফাজত হতে ঘটনায় ব্যবহৃত সিএনজি গাড়িটি জব্দ করে পুলিশ।

পরে ঘটনার বিষয়ে শাহরিয়ার আহমদ চৌধুরী (২৬) বাদী হয়ে কোতোয়ালী থানার মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মো. মাসুক মিয়ার (৩০) দেওয়া তথ্যর ভিত্তিতে সোমবার রাতভর অভিযান পরিচালনা করে দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে আরও দুজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল, হবিগঞ্জের চুনারুঘাটের গনেশপুর এলাকার মৃত আব্দুস সালামের ছেলে মো. মাসুক মিয়া (৩০), সিলেটের বিশ্বনাথের সতপুর, কালীগঞ্জ এলাকার মৃত আইন উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৩৫) এবং হবিগঞ্জের লাখাই উপজেলার চিকনপুর এলাকার মনাই মিয়ার ছেলে দুলাল মিয়া (৩২)।

গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আপনার মতামত লিখুন :