সিলেট শিক্ষাবোর্ডের নবাগত চেয়ারম্যান বরাবরে স্মারকলিপি প্রদান

সিলেটের আলোসিলেটের আলো
  প্রকাশিত হয়েছেঃ  March 10, 2021

১০ই মার্চ (বুধবার) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড সিলেট এর নবাগত চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার এর সাথে সৌজন্য সাক্ষাত ও স্মারকলিপি প্রদান করেন বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম সিলেট জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান এবং জেএসসি. এসএসসি ও এইচএসসি পরীক্ষার উত্তরপত্র মূল্যায়নের সম্মানী বর্তমান বাজার মূল্যের সাথে সামাঞ্জস্য রেখে বৃদ্ধি ও যথাসময়ে পরীক্ষক, নিরীক্ষক ও প্রধান পরীক্ষকদের সম্মানী প্রদানের দাবী জানিয়ে স্মারক লিপি প্রদান করেন।

বোর্ড চেয়ারম্যান নেতৃবৃন্দকে আশ্বাস দিয়ে বলেন, বিষয়টি তিনি গুরুত্ব সহকারে দেখবেন এবং এব্যাপারে শীঘ্রই প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলার সাধারণ সম্পাদক জ্যোতিষ মজুমদার, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব কামরুজ্জামান চৌধুরী, কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক এম.এ মতিন, সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক এ.এইচ.এম এ বাসিত, কলেজ শিক্ষক পরিষদ সিলেট এর সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

আপনার মতামত লিখুন :