বিএনপি নেতা মিজানুর রহমান মিজানের উদ্যোগে খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ সহায়তা অব্যাহত

mdmd
  প্রকাশিত হয়েছেঃ  06:23 PM, 16 May 2020

নাহিদ আহমদ : বিশ্বব্যাপি করোনা ভাইরাসের কারনে চরম দুর্ভূগে দিন অতিবাহিত করতেছে অসহায়, নিম্নবিত্ত, হত দরিদ্র পরিবারের মানুষ। এসব অসহায় পরিবার ও খেঁটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন বড়লেখা উপজেলা ছাত্রদলের সবেক সাধারণ সম্পাদক ও যুক্তরাষ্ট্র বিএনপি নেতা জনাব মিজানুর রহমান মিজান। শুধু তিনি অসহায় পরিবারের পাশে নয় উনার নিজ দলের অসুবিধা গ্রস্থ নেতা – কর্মির পাশেও দাঁড়িয়েছেন। জনাব মিজানুর রহমান মিজান রাজনৈতিক ও শিক্ষানুরাগি পরিবারের সন্তান এবং এলাকার দানশীল ব্যক্তি হিসাবে দীর্ঘ দিন থেকেই দল – মত নির্বিশেষে সবার কাছে সুখ্যাতি রয়েছে।

ব্যক্তিগত সহায়তার পাশাপাশি পারিবারিক ভাবে তার পিতার নামে প্রতিষ্টিত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব সফিক উদ্দিন আহমেদ চেয়ারম্যান শিক্ষা ও মানব কল্যান ফাউন্ডেশন এর মাধ্যমে দীর্ঘদিন থেকে গরিব অসহায় মানুষ এবং দরিদ্র পীড়ত ও মেধাবী ছাত্র – ছার্ত্রীদের জন্য কাজ করে যাচ্ছেন। করোনা ভাইরাস দেখা দেওয়ার পর থেকে জনাব মিজান দুই হাত প্রসারিত করে দল মত – নির্বিশেষে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা অব্যাহত রেখেছেন।

এ বিষয়ে জনাব মিজানুর রহমান মিজানের বক্তব্য : বিশ্বব্যাপি করোনা ভাইরাস পরিস্থিতি এবং বাংলাদেশে অঘোষিত লক ডাউনের কারনে আজ কেউ ভালো নয়। অসহায় পরিবার ও খেঁটে খাওয়া মানুষের অবস্থা আরো খারাপ। তাই এসব মানুষের মুখে যাতে সামান্য হাসি ফুঁটে এই জন্য ঈদ উপলক্ষে সামান্য উপহার। ইনশাহআল্লাহ আগামীতে এবং ধারাবাহিক ভাবে আমার এই খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অব্যাহত তাকবে।

আপনার মতামত লিখুন :